ENGLISH  |  ARABIC  |  NNBDJOBS  |  BLOG
সর্বশেষ:
ব্রেকিং নিউজ
  • অমর একুশে বইমেলা চলবে ১৭ মার্চ পর্যন্ত**
  • টাঙ্গাইলের কালিহাতিতে তিনটি ট্রাকের সংঘর্ষে ১ জন নিহত
  • গাইবান্ধায় পুলিশের সাথে বিএনপি’র ধাওয়া-পাল্টা ধাওয়া
  • ঘোষণা ছাড়াই বন্ধ পাসপোর্ট কার্যক্রম, ভোগান্তিতে মানুষ

এনএনবিডি ডেস্ক

২২ ডিসেম্বর ২০২১, ২১:১২

বিছানায় দুই মেয়ের লাশ, রশিতে ঝুলছেন মা

23217_image-50.jpg
ছবি- সংগৃহীত
কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের কৈলাশঘোনা গ্রামে মা ও দুই শিশু কন্যার লাশ সিআইডি পুলিশ উদ্ধার করেছে। ভেতর থেকে তালাবদ্ধ ঘরের ফ্যানে মা ঝুলন্ত এবং বিছানায় দুই শিশুর লাশ পড়েছিল। এটি রহস্যজনক মৃত্যুর ঘটনা বলে জানিয়েছে পুলিশ।
 
বুধবার এ ঘটনাটি ঘটে। ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নতুন অফিস কৈলাষের ঘোনাগ্রামের বাসিন্দা মৃত আজিজুর রহমানের ছেলে শহিদুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘরের কক্ষের ফ্যানের সঙ্গে ঝুলন্ত পাওয়া যায় তার স্ত্রী জিসান আকতারকে (২৫)। বিছানায় পাওয়া যায় তাদের দুই মেয়ে সাইফা শহিদ জাবিন (৫) ও সাইফা শহিদ জেরিনের (২) লাশ।
 
স্থানীয় সূত্র জানায়, শহিদুল হক প্রতিষ্ঠিত ব্যবসায়ী। অল্প সময়ে ব্যবসায় সফলতা পেয়ে তার পরিবার ভালোই চলতো। কিন্তু পরিবারে কোনো ধরনের কলহ ছিল বলে জানা যায়নি। ধারণা করা হচ্ছে- মেয়েদের বিষ খাইয়ে মারার পর নিজেই ফাঁস দিয়েছেন শহিদুল হকের স্ত্রী। তবে কী কারণে, কীভাবে মর্মান্তিক এ মৃত্যুর ঘটনা ঘটল এখনো তা স্পষ্ট নয়।
 
ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানিয়েছেন, লবণ ব্যবসায়ী স্বামী শহিদুল সকালেই ব্যবসায়িক কাজে মহেশখালীতে ছিলেন। ধারণা করা হচ্ছে, স্বামী ঘর থেকে বের হবার পরই এমন রহস্যজনক ঘটনাটি ঘটে। বিকাল ৫টার দিকে সংবাদ পেয়ে ওসি’র নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধারের চেষ্টা করতেই নিহত শহিদুল স্ত্রী জিসানের পিতার পরিবার আপত্তি জানায়।
 
জিসানের পিতার পক্ষ থেকে ঘটনার আলামত নষ্ট না হওয়ার জন্য সিআইডি পুলিশকে ডাকা হয়েছে। রাত সাড়ে ৮টার দিকে সিআইডি পুলিশ ঘটনাস্থলে পেঁছে লাশ উদ্ধার করে।
 
নিহত জিসানের দুলাভাই কায়সার হামিদের অভিযোগ, শ্বশুর বাড়ির লোকজন তার শ্যালিকাকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখতে পারে। কন্যা শিশুদ্বয় ঘটনা দেখে ফেলায় তাদের বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে।

এনএনবিডি/ রানা